রাজশাহী শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

কুড়িয়ে পাওয়া বোমায় ক্ষতবিক্ষত দু বোন


প্রকাশিত:
২ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৪৭

আপডেট:
২০ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুরে কুড়িয়ে পাওয়া হাতবোমা নিয়ে খেলতে গিয়ে বিস্ফোরিত হয়ে ২ বোন গুরুতর আহত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌরসভা এলাকার গনকা বিদিরপুরে সোমবার সন্ধ্যায় এই দুর্ঘ টনা ঘটে।

আহতরা হলেন- গনকা বিদির পুর এলাকার আশরাফুল হকের (বাবু) দুই মেয়ে মারিয়া (৪) ও মায়া (১১)।

আশরাফুল হক জানান, বিকেলে মেয়েদের খেলার জন্য বাড়ি থেকে বের করে দেওয়ার পর পাশের একটি ফাঁকা জায়গায়া লাল রংয়ের একটি বস্তু পায় ২ বোন। পরে তারা সেটা খেলা আরম্ভ করে। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে হঠাৎ বস্তুটা হাত থেকে মাটিতে পড়ে বিস্ফোরিত হলে তার ২ শিশু সন্তান গুরুতর আহত হয়।

তিনি জানান, পরে তাদের সদর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। রাতেই তাদের রামেক হাসপাতালে নেয়া হয়।

আশরাফুল হক জানান, বিস্ফোরণে তার বড় মেয়ের ডান হাতের ৩টি আঙুল বিচ্ছিন্ন হওয়ার পাশাপাশি মুখমণ্ডল ক্ষতবিক্ষত হয়ে গেছে। আর ছোট মেয়ের সারা শরীরেই ক্ষত।

সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, গত কয়েকদিন থেকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলীনগর থেকে বিদিরপুর এলাকায় বেশ কয়েকবার ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। কেউ এই ককটেল ফেলে রাখায় এমন দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই পুলিশের একটি দল ঘটনাস্থলে তল্লাশি আরম্ভ করেছে।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top