রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

উদ্দ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা


প্রকাশিত:
১ ফেব্রুয়ারি ২০২১ ২৩:২৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৪:১৬

ছবি: মতবিনিময় সভা

“তারুণ্যের শক্তি, বাংলাদেশের সমৃদ্ধি” শ্লোগানে চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্দ্যোক্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টায় উদ্দ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্দ্যোক্তাদের সাথে এক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ-বিডার প্রকল্প পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ খান।

আলোচনা সভায় বক্তারা দেশব্যাপি ভালো ও দক্ষ উদ্দ্যোক্তা সৃষ্টিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে বলেন, বিদেশে না গিয়ে বরং দেশেই নিজে একজন দক্ষ উদ্দ্যোক্তা হয়ে দেশের উন্নয়নে এগিয়ে আসতে হবে। আর এতে একদিকে যেমন নিজের উন্নয়ন সম্ভব ঠিক তেমনি অন্যকে কাজে লাগিয়ে তার উন্নয়নেও অংশিদার হওয়া সম্ভব হবে।

অনুষ্ঠানে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ-বিডার প্রশিক্ষণ সমন্বয়কারী এস এ এ শাফীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জেলা চেম্বার অব কমার্সের পরিচালক শহিদুল ইসলাম শহীদসহ জেলার বিভিন্ন শ্রেণী পেশার উদ্দ্যোক্তা ও সরকারি, বেসরকারি কর্মকর্তরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top