রাজশাহী বৃহঃস্পতিবার, ৪ঠা মার্চ ২০২১, ২১শে ফাল্গুন ১৪২৭

চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কর্মশালা অনুষ্ঠিত


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২১ ১৭:৪৯

আপডেট:
৪ মার্চ ২০২১ ১৫:৩৪

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে “মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ভূমিকা” শীর্ষক একদিনের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা শিল্পকলা অডিটরিয়ামে এই কর্মশালার আয়োজন করে জেলা প্রশাসন ও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম।

এ সময় কর্মশালায় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি তপন সেন।

স্বাগত বক্তব্য প্রদাণ করেন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারি প্রকল্প পরিচালক মিলন কুমার দাস। কাণু বাঁশফাড়ের সঞ্চালনায় কর্মশালায় অন্যান্যের মধ্যে নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উপ-প্রকল্প পরিচালক মদন কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জের জেলা আহ্বায়ক ডাবলু কুমার ঘোষ, অধ্যাপক কনক রঞ্জন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে কর্মশালার শুরুতেই জাতীয় সংগীত ও প্রকল্প ব্যান্ড সংগীত পরিবশন করা হয়। পরে মঙ্গল প্রদীপ প্রজ্জ¦লণ, প্রদর্শণ ও উলূ-ধ্বণি প্রদাণ করেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষিকাবৃন্দ।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top