রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

ভোলাহাটে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সাইফুল সেক্রেটারী শরিফ


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২১ ০৩:৩৯

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২৩:০৪

ভোলাহাটে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন সভাপতি সাইফুল সেক্রেটারী শরিফ

ভোলাহাট উপজেলা জাতীয় পার্টি আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলন ভোলাহাট সরকারী ডিগ্রী মহিলা কলেজ মাঠে ১৬ জানুয়ারী ভোলাহাট উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টি সদস্য সচিব শাহ্জাহান আলী ও ভোলাহাট উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল মতিন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাপা নেতা আব্দুল জাব্বার, শরিফুল ইসলাম, সাইফুল ইসলাম, নাচোল উপজেলা জাপা আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমানসহ অন্যরা। পরে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে গণতন্ত্র পদ্ধতিতে প্রকাশ্য ভোটের মাধ্যমে ২জন প্রার্থী মনিরুল ইসলাম ও সাইফুল ইসলাম সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করলে সাইফুল ইসলাম সভাপতি পদে নির্বাচিত হন।

সেক্রেটারী পদে একই পদ্ধতিতে ভোট গ্রহণে শরিফুল ইসলাম ও আব্দুল জাব্বার প্রতিদ্বন্দ্বিতা করলে শরিফুল ইসলাম সেক্রেটারী পদে নির্বাচিত হন। সাংগঠনিক পদে আবু বাক্কারের কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তাকে সাংগঠনিক পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষাণা করা হয়। কমিটি ষোণণার পরে সম্মেলনের সভাপতি ও উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মনিরুল ইসলাম এ কমিটির বিরোধীতা করেন।

আরপি/ এআর


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:

Top