রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃক্ষরোপণ


প্রকাশিত:
১১ অক্টোবর ২০২০ ০৩:৪৮

আপডেট:
১১ অক্টোবর ২০২০ ০৩:৪৮

 কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদাণ করা হয়েছে এবং সেই সাথে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল মাঠে এই সকল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার বিকেলে জিকে ফাউন্ডেশনের উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠন তারণ্যর সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক মেহেদী জামিল।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হল ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মনিরুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাধারণ সম্পাদক নূর হোসেন সৈকত ও শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা। এ সময় অন্যান্যের মধ্যে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে এসএসসি-২০২০ জিপিএ-৫ প্রাপ্ত ১৩৬ জন কৃতি শিক্ষার্থীর মাঝে সম্মাননার ক্রেস্ট তুলে দেয়া হয়। শেষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top