রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

খুঁটিতে বেঁধে কলেজ ছাত্রীকে নির্যাতনের মূলহোতা গ্রেফতার


প্রকাশিত:
৫ অক্টোবর ২০২০ ০৪:৪৬

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২১:২৪

আশিকুর রহমান সোহান। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় এক কলেজ ছাত্রীকে দোকানের সামনের খুটির সাথে বেঁধে রেখে শারীরিক ও মানসিক নির্যাতনের ঘটনার মূলহোতাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার এই নির্যাতনের ঘটনা ঘটলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্থির ছবি ভাইরাল হবার পর শুক্রবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বেলেপুকুর মহল্লার রেজাউল করিমের ছেলে আশিকুর রহমান সোহান (২৫)। পেশায় সে একজন বিকাশ এজেন্ট ব্যবসায়ী।

এ বিষয়ে দুপুরে ডিবি’র ওসি বাবুল উদ্দীন সরদার জানিয়েছেন, গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার নাচোল উপজেলার মল্লিকপুর বাজারে বিকাশের দোকানে টাকা উঠাতে যায় গোবরাতলা মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের ছাত্রী জান্নাতী খাতুন। এ সময় বিকাশের এজেন্ট সোহান মোবাইলের ম্যাসেজ চেক করে কোন টাকা আসেনি বলে জানালে ছাত্রীটি ওই স্থান ত্যাগ করে বাড়ি চলে যেতে থাকে। কিন্তু ঠিক ওই সময় এজেন্ট সোহান প্রায় এক মিলোমিটার দূরে গিয়ে একটি ভ্যানে করে জোর করে ছাত্রী জান্নাতীকে ধরে নিয়ে এসে দোকানের সামনের একটি খুঁটির সাথে বেঁধে রেখে শারিরীক ভাবে নির্যাতন করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ কওে যা মানসিক নির্যাতনের শামিল।

পরে খুঁটির সাথে বেঁধে রাখা ওই ছবিটি সোসাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে ভাইরাল হলে পুলিশ সুপার এ.এইচ.এম আব্দুর রকিবের নির্দেশে নাচোলের বিকাশ এজেন্টের মালিক সোহানকে শুক্রবার গভীর রাতে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

এদিকে শনিবার দুপুরে নাচোল থানায় নির্যাতিতা ছাত্রীটি মামলা দায়ের করলে আদালতের মাধ্যমে অপরাধী সোহানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি বাবুল।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top