রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আগস্টে ডিএনসির ১০৭ অভিযান, মামলা ৫০


প্রকাশিত:
১৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:১৪

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০১:৩৯

চাঁপাইনবাবগঞ্জে গত আগস্ট মাসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ১০৭ টি মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে। আর মামলা হয়েছে ৫০টি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খানের নির্দেশনায় ও পরিদর্শক মো. রায়হান আহমেদ খানের নেতৃত্বে এসব অভিযান জেলার বিভিন্নস্থানে পরিচালনা করা হয়। গত মাসের শতাধিক এসব মাদক বিরোধী অভিযানে ৫০টি মামলা হয়েছে। বাকি মাদকসেবিদের মোবাইল কোর্টে জেল জরিমানা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, করোনা পরিস্থিতিতে নানা সীমাবদ্ধতার মধ্যেও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে মাদকবিরোধী এসব অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য জব্দ করা হয়েছে। মাদকবিরোধী এ সব অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের পরিদর্শক মো. রায়হান আহমেদ খান জানান, গত আগষ্ট মাসে মাদকবিরোধী অভিযানে ৩ হাজার ৯২ পিস ইয়াবা ট্যাবলেট, ৬২ বোতল ফেন্সিডিল, ১০ গ্রাম হেরোইন ও ৩ কেজি ১৭০ গ্রাম গাঁজা উদ্ধার করে ডিএনসির দল। মাদকমুক্ত সমাজ গঠনে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

এসব অভিযানের অন্য সদস্যরা হলেন, উপ-পরিদর্শক আসাদুর রহমান, উপ-পরিদর্শক রেজওয়ান মোরশেদ, মো. তাসরিকুল ইসলাম, সিপাই আল-আমিন, সিপাই হাবিবা খাতুন, জাহিদুল ইসলাম ও মো. খাদেমুল ইসলাম।

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top