রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে মাদকরোধে পুলিশের চিরুনী অভিযান


প্রকাশিত:
৪ আগস্ট ২০২০ ০২:০১

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৯:০১

মাদকরোধে পুলিশের চিরুনী অভিযান। ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঈদুল আজহা পরবর্তী চিরুনী অভিযান অব্যাহত রেখেছে শিবগঞ্জ থানা পুলিশ। এরই অংশ হিসেবে শিবগঞ্জের বিনোদপুর ইউনিয়নে বহিরাগত মাদকসেবী এবং মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম ঠেকাতে মোড়ে মোড়ে চিরুনী অভিযান পরিচালনা করেছেন শিবগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, এমনিতেই সারা দেশে মাদকের ব্যবসা বিস্তার করেছে বহু আগে থেকেই। আর এর প্রধান রুট হিসেবে উত্তরের জেলা চাঁপাইনবাবগঞ্জকে ধরা হয়। এই ধারাকে বন্ধ করতে পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিবের নির্দেশে রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের টাপ্পু মোড়ে এবং টাপ্পু জিলাপির মোড়, খাসেরহাট বাজার ও কলেজ মোড়ে এলাকায় বহিরাগত মাদকসেবীদের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হয়। আর তাই এ সময় ওই ইউনিয়নের মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের ঠেকাতে বিভিন্ন মোড়ে, চায়ের দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে সতর্ক করে দেয়া হয় যেন এসব স্থানে পরবর্তীতে জনসমাগম না করা হয়।

অভিযানে এ সময় এসআই মো. সাজ্জাদ হোসেন, এসআই মো. শাহারিয়ার হোসেন, এসআই মো. নূরুল ইসলাম, এএসআই মো. আব্দুল মালেক, এএসআই হাবিব ও সঙ্গীয় ফোর্স অংশগ্রহণ করে।


তিনি আরো বলেন, “পুলিশ জনতা জনতাই পুলিশ” শ্লোগানকে বুকে ধারণ করে শিবগঞ্জে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানসহ সকল প্রকার অপরাধ দমনে মাঠে নেমেছে শিবগঞ্জ থানা পুলিশ। আর এতে পুলিশকে তথ্য দিতে সাধারণ জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

 

আরপি/আআ-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top