রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ

জাপা’র চেয়ারম্যান এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত


প্রকাশিত:
১৫ জুলাই ২০২০ ০১:৪৭

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ১০:৪২

জাপা’র চেয়ারম্যান এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

বাংলাদেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক সংগঠন বর্তমান জাতীয় সংসদেও বিরোধী দল জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১০টায় পৌর এলাকার শান্তিমোড়ে অবস্থিত হোটেল আল নাহিদে জাতীয় পার্টি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এক স্মরণ সভার আয়োজন করে। এ সময় আয়োজিত স্মরণ সভায় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. শাজাহান আলীর সভাপতিত্বে জেলা সভাপতি এ্যাডভোকেট নজরুল ইসলাম সোনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রাজনৈতিক বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

বক্তারা এরশাদকে একজন বিচক্ষণ ব্যক্তিত্ব উল্লেখ করে বলেন, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, পল্লী উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, রবিবারের পরিবর্তে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ঘোষণাকারী, দেশের ২২টি জেলাকে ৬৪ জেলায় রুপান্তরকারী, উপজেলা প্রথার প্রবর্তক, দেশকে ইসলামী রাষ্ট্র ঘোষণাকারী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে হারিয়ে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে।

তিনি চলে গেলেও রেখে গেছেন তার দেশপ্রেম। দেশকে উন্নয়নের শিখরে পৌঁছানোর স্বপ্ন। তার স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে পারলেই তাঁর আত্মা শান্তি পাবে। আর তাই জীবনের কোন নির্বাচনে না হারা এই ব্যক্তির প্রতিষ্ঠিত জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার জন্য সকলকে আহবান জানান বক্তারা।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা জাতীয় পার্টির সদস্য গোলাম রাব্বানী, সাবেক কমিশনার মুক্তিযোদ্ধা রানাসহ জেলা জাতীয় পার্টির বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

স্মরণ সভা শেষে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মাগফিরাত এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন মহারাজপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম।


আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top