রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে মাদক উদ্ধারসহ গ্রেফতার চার


প্রকাশিত:
২১ জুন ২০২০ ১৮:২৩

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২২:১১

ছবি: গ্রেফতারকৃত  চার ব্যক্তি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ এবং নাচোল উপজেলায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ২০০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল এবং ৬৫৫ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে যথাক্রমে জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

ফেনসিডিলসহ গ্রেফতারকৃতরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার বাগিচাপাড়া এলাকার মো. আজিজুল ইসলাম (৩৬) এবং মো. আব্দুস সালামের ছেলে শামীর (৩০) ও মো. নজরুল ইসলামের ছেলে পলাশ মিয়া (১৯)। এছাড়া ইয়াবাসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো- জেলার নাচোল উপজেলার নিজামপুর ইউনিয়নের বাঁশবাড়ীয়া গ্রামের মো. আব্দুল হকের ছেলে মো. শফিকুল ইসলাম (৪৮)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার বিকাল সাড়ে ৪ টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, চলমান মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতায় জেলার নাচোল উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামের তিন রাস্তার মোড়ে শফিকুল ইসলামের মুদি দোকানের সামনে কতিপয় ব্যক্তির অবৈধ মাদকদ্রব্যসহ অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শনিবার দুপুর ২টায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শফিকুলকে ২ লক্ষ ৫২ হাজার টাকার মোট ৬৫৫ পিস নিষিদ্ধ নেশা জাতীয় ট্যাবলেট ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এদিকে অপর এক অভিযানে শুক্রবার দিবাগত গভীর রাত সোয়া ২টায় শনিবার জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জের অভিযানে জেলার শিবগঞ্জ উপজেলার চাঁদপুর গ্রাম থেকে ১ লক্ষ টাকা মূল্যের মোট ২০০ বোতল ফেনসিডিলসহ আজিজুল, শামীম ও পলাশকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানা ও নাচোল থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

 

আরপি/আআ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top