রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

নাচোলে চোলাই মদসহ যুবক গ্রেফতার


প্রকাশিত:
১৩ জুন ২০২০ ১৯:২৫

আপডেট:
১৩ জুন ২০২০ ১৯:৩২

গ্রেফতারকৃত যুবক জুয়েল রানা

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বিশেষ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। আজ শনিবার (১৩ জুন) সকালে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৬৩ লিটার ২ শত গ্রাম চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় এক যুবককে। র‌্যাব জানাই গ্রেফতারকৃত ব্যক্তি একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।

গ্রেফতারকৃত যুবক জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে জুয়েল রানা (২৬)।

এ বিষয়ে র‌্যাব-৫ রাজশাহীর সহকারী পরিচালক শনিবার সকাল সোয়া ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, দীর্ঘদিন ধরে নজরদারীতে রাখা মাদক ব্যবসায়ী জুয়েল রানাকে শনিবার সকাল সাড়ে ৭টায় জেলার নাচোল উপজেলার আমনুরা থেকে নাচোলগামী ফুলকুড়ি চাষী বাজার মসজিদের সামনের পাকা রাস্তার উপরে চেক পোস্ট পরিচালনা করে গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

এ সময় মাদক ব্যবসায়ী জুয়েল ওই এলাকা দিয়ে একটি ইজিবাইকে করে ১৫৮ টি বোতলে মোট ৬৩ লিটার ২ শত গ্রাম যার প্রত্যেকটিতে ৪ শত মি.লি. করে দেশীয় তৈরী চোলাই মদ নিয়ে অন্যত্র যাচ্ছিল এবং যা তার কাছ থেকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী জুয়েল দীর্ঘদিন ধরে রহনপুর ঘাঁটি থেকে দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে এসে খুচরা বিক্রয় করার কথা স্বীকার করেছে এবং এ ঘটনায় নাচোল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

 

আরপি/এমএএইচ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top