রাজশাহী মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১

শিবগঞ্জ ও গোমস্তাপুরে নতুন ৩ জনের করোনা সনাক্ত


প্রকাশিত:
২৭ মে ২০২০ ০৫:৪১

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ২১:২৯

প্রতিকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আবারো ৩ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ-রামেক থেকে প্রাপ্ত নমুনার ফলাফলে জেলায় আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৪৯ জনে দাঁড়ালো।

এ বিষয়ে সিভিল সার্জন ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী জানিয়েছেন, করোনা সন্দেহে চাঁপাইনবাবগঞ্জ থেকে সর্বশেষ গত ২৩ মে শনিবার ৮৪ টি নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগ পাঠানো হয়েছিলো। তার মধ্যে ৮১ টি নমুনার ফলাফল নেগেটিভ এসেছে এবং বাকি ৩ টি নমুনার ফলাফল পজিটিভ এসেছে। আর এ নিয়ে আজ মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৪৯ জন। নতুন আক্রান্তরা সকলেই ১৮ থেকে ৩৫ বছর বয়সী।

সিভিল সার্জন আরো জানিয়েছেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে ২৬ মে মঙ্গলবার পর্যন্ত মোট ১ হাজার ৭৪৭ জনের নমুনা প্রেরণ করা হয়েছিলো। এর মধ্যে ১ হাজার ৫০৮ জনের নমুনায় করোনা ভাইরাস সনাক্ত না হলেও মোট আক্রান্ত হয়েছেন ৪৯ জন এবং রিপোর্ট পেন্ডিং আছে ১৯০ জনের। তবে আক্রান্তদের মধ্যে ৩ জন ইতোমধ্যে আরোগ্য লাভ করেছেন। আর উপসর্গ বিহীন বাকীরাও চিকিৎসাধীন আছে নিজ নিজ বাড়িতে।

এদিকে নতুনভাবে আক্রান্ত তিন জনের মধ্যে একজন বরিশাল থেকে এসেছেন যার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সাহাপাড়ায় এবং অপর দুই জনের বাড়ি গোমস্তাপুর উপজেলায় বলে নিশ্চিত হওয়া গেছে।

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top