রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

৭ লক্ষাধিক টাকা ও সাড়ে ৩০ মেট্রিক টন চাল ত্রাণ দিয়েছেন সাবেক এমপি আব্দুল ওদুদ


প্রকাশিত:
৯ মে ২০২০ ২২:০২

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ২১:২৮

ব্রিফ করছেন সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ

প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গত ২ মে পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ৭ লক্ষাধিক নগদ অর্থ সহায়তা ও সাড়ে ৩০ মেট্রিক টন চাল ত্রাণ দিয়েছেন সদর আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

শনিবার সকালে জেলা শহরের ওয়ালটন মোড়ে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে খাদ্যশস্য ও নগদ অর্থ প্রদান বিষয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সাবেক এমপি আব্দুল ওদুদ।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ব্যক্তিগত উদ্যোগে ৩১ মার্চ থেকে ২ মে পর্যন্ত এসব সহায়তা দেয়া হয়েছে। এছাড়াও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী, আ.লীগ নেতা ও গ্রামীণ ট্র্যাভেলস্ এর চেয়ারম্যান মুখলেসুর রহমানসহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন।

সাংবাদিক সম্মেলনে সাবেক এমপি বলেন, বিএনপি জামায়াতের নেতাকর্মীরা বলে বেড়াচ্ছে দেশের এই পরিস্থিতিতে আওয়ামীলীগ নেতাকর্মীরা নাকি মাঠে নেয়। অথচ নিরলসভাবে কাজ করে যাচ্ছে বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। উল্টো তারাই মাঠে নেয়। চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ নিজেই করোনার ভয়ে ঢাকায় অবস্থান করছেন। এমনকি ১৯৯৮ সালের ভয়াল বন্যাতেও ঠিক এখনকার মতোই তিনি মাঠে ছিলেন না।

ত্রাণ বিতরণে সহায়তা করা সকল আওয়ামীলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, পুরো রমজান মাসসহ আগামীতেও ব্যক্তিগত অর্থায়নে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

এদিকে সাংবাদিক সম্মেলনের আগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ৪ শতাধিক অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় সাংবাদিক সম্মেলনে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মাওলানা সোহরাব আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক মনিরুল ইসলামসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

 


আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top