রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধুকে অবমাননা করায় ভোলাহাটে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল


প্রকাশিত:
৫ ফেব্রুয়ারি ২০২০ ০৭:৪৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:২৯

ছবিঃ বঙ্গবন্ধুকে অবমাননা করায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে বঙ্গবন্ধুকে অবমাননা করায় মোহবুল্লাহ কলেজ শাখা ছাত্রলীগ মঙ্গলবার সকাল ১০টার দিকে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে।

কলেজ মাঠ থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। পরে মেডিকেলমোড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

এ ঘটনায় থানায় মামলা হলে গ্রেপ্তার করা হয় অভিযুক্ত লতিফুর রহমান বিলাস সরদার, আসলাম বেগ ও শাহবাজ।

সেখানে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ রহমত আলী, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহালত আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ডালিম, ছাত্রনেতা হুজ্জাতুল ইসলাম ডন, আওয়ামীলীগ নেতা নজিবুল শাহ ইয়ারুল, কলেজ শাখার সভাপতি মোরশালিনসহ অন্যরা।

মোহবুল্লাহ কলেজের বেশ ক’জন শিক্ষক একাত্মতা প্রকাশ করে বিক্ষোভ মিছিলে যোগ দেন।

উল্লেখ্য প্রতিবাদ সভায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলামকে সংসদ সদস্য পদ বাতিল, জাতির জনক বঙ্গবন্ধুর অবমাননা ও স্কুল ছাত্রীসহ শিক্ষকমন্ডলিদের লাঞ্চিত করায় বিলাসসহ সহযোগিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

গত ২৭ জানুয়ারি মুশরিভুজা ইউসুফ আলী স্কুল এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেনীর নবীন-বরন ও এসএসসি পরীর্ক্ষীদের বিদায় অনুষ্ঠার্নে বঙ্গবন্ধুকে নিয়ে গান “রাত পোহালে শোনা যেত বঙ্গবন্ধু মরে নাই” পরিবেশনের সময় ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর গান পরিবেশনের সময় তাকে থামিয়ে গান বন্ধ ও গানের ডায়রী ছুড়ে ফেলে দিয়ে মঞ্চ থেকে নামিয়ে দেয় বিএনপি কর্মী বিলাস সরদার।

 

 

আরপি/ এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top