রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে সাংবাদিকদের সাথে সাবেক এমপির মতবিনিময়


প্রকাশিত:
৪ এপ্রিল ২০২৩ ২১:৫৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৬:২৮

ছবি: মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সাংবাদিকদের সাথে সাবেক এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবিরের সভাপতিত্বে সোমবার (৩ এপ্রিল) ইফতারের পর ভোলাহাট প্রেসক্লাবে “সাপ্তাহিক জনকল্যাণ সাংবাদ” এর আয়োজনে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য মুহাঃ গোলাম মোন্তফা বিশ্বাস মতবিনিময় কালে নিজের শৈশব, ছাত্রজীবন, রাজনৈতিক ও বিগত ৫ বছরের জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্বে থাকার সময় ভোলাহাট, গোমস্তাপুর এবং নাচোল উপজেলার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড তুলে ধরেন।

তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ এলাকায় শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো, ৪ তলা বিল্ডিং উন্নয়ন, রাাস্তাঘাট নির্মাণ, বিশুদ্ধ পানি, বিদ্যুৎ, চিকিৎসাসহ বিভিন্ন শ্রেণী পেশা মানুষের বিভিন্ন প্রকার উন্নয়ন মুলক কাজ করেছেন। সেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগকে সুসংগঠিত করে ৩ উপজেলায় নেতা কর্মীদের নিয়ে দিন রাত কাজ করছেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনয়ন চাইবেন। দল যদি তাঁকে মনোনয়ন দেন তবেই তিনি নির্বাচন করবেন। আর দল যদি তাঁকে মনোনয়ন না দেন সে ক্ষেত্রে তিনি নৌকার প্রার্থী হয়ে কাজ করবেন বলে সাংবাদিকদের জানান। 

এসময় উপজেলা আ'লীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ রাব্বুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আফরাজুল হক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আহমেদ বিশ্বাস, আ'লীগ নেত্রী ও জেলা পরিষদ সদস্য হোসনে আরা পাখি, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম বাবলু, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শাহাজাদী বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সভাপতি মোস্তফা কামাল বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিফাত হোসেন টুইংকেলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top