রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত শিক্ষার্থী আহত


প্রকাশিত:
৫ মার্চ ২০২৩ ১১:২৯

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২১:৫০

ছবি: রাজশাহী পোস্ট

চাঁপাইনবাবগঞ্জে পিকনিকের বাস উল্টে অর্ধশত স্কুল শিক্ষার্থী আহত হয়েছে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসে।

শনিবার (৪ মার্চ) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা পায়োল নামক স্থানে আমনুরা-নাচোল সড়কে এই দূর্ঘটনা ঘটে। 

এ বিষয়ে আহত শিক্ষার্থীরা জানিয়েছে, শিবগঞ্জ উপজেলার দাদনচক এলাকার জিনিয়াস কোচিং সেন্টার থেকে ৭৫ জন শিক্ষার্থী নিয়ে একটি বাস দিনাজপুর জেলার স্বপ্নপুরীতে যাচ্ছিল। এমন সময় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা চালকসহ অন্তত অর্ধশত শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত হয় প্রায় ১০ জন শিক্ষার্থী।

দূর্ঘটনার পর স্থানীয়রা পুলিশ ও ফাযার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসেন। আহতদের বর্তমানে সেখানেই চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহফুজ রায়হান বলেন, একসাথে বিপুল সংখ্যক আহত শিক্ষার্থী আসায় চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে। তবে শিক্ষার্থীদের সু চিকিৎসা দিতে সব চিকিৎসক ও স্টাফরা একসঙ্গে কাজ করছেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, শিক্ষার্থীদের বহনকারী বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। শিক্ষার্থীদের চিকিৎসাসেবা নিশ্চিতে পুলিশ সদস্যরা সহযোগিতা করছেন।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top