রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে আসামি ধরতে গিয়ে হামলার শিকার ৪ পুলিশ সদস্য


প্রকাশিত:
১৬ অক্টোবর ২০২২ ০৪:৩৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৬:৩১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একটি বিলে মারামারিকে কেন্দ্র করে হওয়া মামলার পলাতক আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ সদস্যরা। এতে গোমস্তাপুর থানার ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের বিভিষণ গ্রামে এই ঘটনা ঘটে।

হামলার শিকার পুলিশ সদস্যরা হলেন- গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী, শাহরিয়ার হোসেন, কনস্টেবল সাজ্জাদ আলী ও শাহরিয়ার।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়- শুক্রবার সন্ধ্যায় গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত আলী ও শাহরিয়ার হোসেনের নেতৃত্বে ২ জন কনস্টেবল বিভিষণ গ্রামে একটি মামলার পলাতক আসামিদের গ্রেফতার করতে যান। এ সময় আসামি পক্ষের লোকজন লাঠিসোটা নিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করে ও মারধর করে পালিয়ে যায়।

পরে হামলায় আহত পুলিশ সদস্যদের স্থানীয়রা উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলীর (২৫) মাথায় ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকরা। আর বাকিদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আলমাস আলী সরকার জানান, সিঙ্গাবাদ পাথার বিলের ইজারাদার মামনুর রশিদের দায়ের করা মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি আটক করতে গেলে আসামি পক্ষের লোকজন পুলিশ সদস্যদের ওপর হামলা করে। এতে তাদের লাঠির আঘাতে একজন পুলিশ কনস্টেবল সাজ্জাদ আলী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়ে ওসি আরও বলেন, ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, গত ২২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে পাথার বিলে হামলা ও লুটপাট করার অভিযোগে থানায় মামলা দায়ের করেন বিলের ইজারাদার ও নগরপাড়া মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি মামনুর রশীদ। গত মাসের ২৪ তারিখে তিনি মামলাটি দায়ের করেন। মামলায় ৩৪ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। এছাড়াও অজ্ঞাতনামা আসামি রয়েছে আরও ১৪-১৫ জন।

আরপি/ এসএডি-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top