রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

ভোলাহাটে ভুমিহীন-গৃহহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষে সংবাদ সম্মেলন


প্রকাশিত:
২১ জুলাই ২০২২ ০৫:৪১

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৩:১৩

ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর উদ্বোধন উপলক্ষে স্থানীয় সংবাদকর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম। মঙ্গলবার (২০ জুলাই) বেলা ১১ টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে নির্বাহী অফিসার বলেন, ৩য় পর্যায়ের ২য় ধাপে আগামীকাল (২১ জুলাই) চাঁপাইনবাবগঞ্জ জেলার চার উপজেলায় জমিসহ ১৩০ টি গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। এর মধ্যে সদর উপজেলায় তৃতীয় লিঙ্গদের মাঝে ৪১টি, শিবগঞ্জ উপজেলায় ৭৬ টি, গোমস্তাপুর উপজেলায় ১৩ টি, নাচোল উপজেলায় ১০ টি।


উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম বলেন, ইতিপূর্বে ভোলাহাট উপজেলায় ১ হাজার ১২২টি ঘড় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। ৪২ টি ভুমিহীন পরিবার চিহ্নিত করা হয়েছে। ৫ পরিবারের জন্য বরাদ্দ চাওয়া হয়েছে। খাস জমি বের করে ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মান করা হবে।

আগামীকাল (২১ জুলাই) বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ের ২য় ধাপে গৃহসমূহ উপকারভোগী পরিবারের মাঝে গণভবন হতে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) মাধ্যমে জমিসহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করবেন।

 

আরপি/এসএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top