রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ২৮ কেজি গাঁজা উদ্ধার, আটক ৪


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২১ ১৯:১৮

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ২২:৫৪

ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি অভিযান চালিয়ে নগদ ২৯ হাজার টাকা এবং ২৮ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

অভিযানে ৪ জন যুবককে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৫। জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক। র‌্যাবের দাবী আটককৃতরা শীর্ষ মাদক ব্যবসায়ী।

আটককৃতরা হচ্ছে- জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা মোড়লপাড়া গ্রামের আব্দুর রাকিবের ছেলে রাজ্জাক (২৭), একই এলাকার মৃত একরামুল হকের ছেলে সুমন আলী (৩০) এবং একই উপজেলার কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের মুর্ত্তুজা আলমের ছেলে আশরাফুল (২৪) ও সেলিম রেজা (৩৪)।

এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে বুধবার দুপুরে র‌্যাব ক্যাম্প চাঁপাইননবাবগঞ্জের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে পৌর এলাকার আলীনগর মহল্লায় অভিযান পরিচালনা করে।

এ সময় ৩ লক্ষ ৬৯ হাজার টাকা মূল্যের ১২ কেজি ৩ শত গ্রাম নিষিদ্ধ মাদক গাঁজাসহ রাজ্জাক ও সুমন আলীকে হাতেনাতে আটক করা হয়।

এদিকে অপর এক অভিযানে মঙ্গলবার দিবাগত গভীর রাত ২টায় বুধবার র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হাটপাড়া বাইতুল মামুর জামে মসজিদের সামনে দন্ডায়মান একটি ট্রাকে অভিযান পরিচালনা করে ট্রাকের ভেতরে অতি সুকৌশলে বহন করা ৪ লক্ষ ৬২ হাজার টাকা মূল্যের ১৫ কেজি ৪ শত গ্রাম গাঁজা সহ দুই সহোদর আশরাফুল ও সেলিমকে আটক করে।

অভিযানে মাদক পরিবহনের দায়ে ট্রাকটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন মাদক দেশের অভ্যন্তরে বিভিন্ন জায়গায় সরবরাহ করতো বলে স্বীকার করেছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান অধিনায়ক।

 

আরপি/এমএএইচ-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top