রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস পালিত


প্রকাশিত:
৬ অক্টোবর ২০২১ ০৪:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:৫৪

ছবি: বর্ণাঢ্য র‌্যালি

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে। বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা এসব অনুষ্ঠানের আয়োজন করে।

মঙ্গলবার সকালে জেলা শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে শিল্পকলা মার্কেটের চতুর্থ তলায় বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যান তহবিল চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলার সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসলাম কবির, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, আমনুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুদরত-ই-খুদা, হরিপুর ১ নং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক শাহনাজ পারভিন, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নিলুফার ইয়াসমিন প্রমুখ।

বক্তারা বলেন, পৃথিবীতে শিক্ষক সমাজের গুরুত্ব অপরিসীম। তারা বেঁচে থাকতে চাই সম্মান নিয়ে। কিন্তু রাষ্ট্র শিক্ষক সমাজকে এখনো সেরকম সম্মানে রাখতে পারেননি। আর তাই চাকরি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত শিক্ষকদের সঠিক বেতন প্রদাণে সরকারের প্রতি অনুরোধ জানান বক্তারা।

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top