রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে পৌনে ৪ লাখ টাকার মাদক উদ্ধার


প্রকাশিত:
২৯ সেপ্টেম্বর ২০২১ ০৩:৪৯

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:৩০

ছবি: উদ্ধারকৃত ফেন্সিডিল

চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন সীমান্তে পৃথক মাদক বিরোধী অভিযানে পৌণে ৪ লক্ষ টাকার বিভিন্ন মাদক উদ্ধার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা। সোমবার (২৭ সেপ্টেম্বর) এই অভিযানগুলো পরিচালনা করা হয়। অভিযানে হেরোইন, ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা বিষয়টির সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার দুপুর ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, নিজস্ব তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত গভীর রাত সাড়ে ১১টায় শিবগঞ্জ উপজেলার আজমতপুর বিওপির নায়েক মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্ত্বাধীন একটি টহল দল আজমতপুর বিওপির সীমান্ত পিলার ১৮১/৩-এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আজমতপুর মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মালিক বিহীন ২৫ হাজার টাকা মূল্যের ৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়।

এদিকে অপর এক অভিযানে একই দিন রাত সাড়ে ৯টায় একই উপজেলার সোনামসজিদ বিওপির সুবেদার মো. হাফিজুর রহমানের নেতৃত্বে একটি টহল দল সোনামসজিদ বিওপির সীমান্ত পিলার ১৮৪/৩-এস হতে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাকলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪ লক্ষ ৪৫ হাজার টাকা মূল্যের ১৮৫ গ্রাম হেরোইন ও ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ফেনসিডিল, হেরোইন ও ইয়াবার বাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান অধিনায়ক। 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top