রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

ভোলাহাট সংবাদের চতুর্থ বছরে পদার্পণ


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২১ ২১:২৬

আপডেট:
১৮ সেপ্টেম্বর ২০২১ ২১:২৯

ছবি: র‌্যালি

চাঁপাইনবাবগঞ্জ জেলার বহুল প্রচারিত স্থানীয় পত্রিকা সাপ্তাহিক ভোলাহাট সংবাদের ৪ বছরে পদার্পণ উপলক্ষ্যে ভোলাহাট প্রেসক্লাব চত্বরে মো. আব্দুল করিমের সভাপতিত্বে র‌্যালি আলোচনা ও কেক কাটা হয় ।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ভোলাহাট সংবাদের উপদেষ্টা ও গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল কাদের, উপদেষ্টা মোঃ সেলিম রেজা।

স্বাগত বক্তব্য রাখেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাচোল ব্যুরো প্রধান মো. মনিরুল ইসলাম, শিবগঞ্জ ব্যুরো প্রধান মো. শহিদুল ইসলাম খোকন, ভোলাহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. তাজামুল হক আরাফাতসহ অন্যরা।

বক্তারা বলেন, ভোলাহাট সংবাদ দেখতে দেখতে ৩বছর পূর্ণ করে ৪ বছরে পদার্পণ করলো। বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশনায় এই পত্রিকা অগ্রণী ভূমিকা পালন করছে। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। ভোলাহাট সংবাদ অল্প সময়ে গণমানুষের মুক্তির কথা ও বস্তনিষ্ঠ সংবাদ তুলে ধরে বেশ প্রশংসা কুড়িয়েছে। এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এ সময় ভোলাহাট সংবাদের বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকরা ও ভোলাহাট প্রেসক্লাবের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top