রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

 আ’লীগ নেতার উপর হামলার


প্রকাশিত:
১৯ এপ্রিল ২০২১ ০২:৫৪

আপডেট:
২০ এপ্রিল ২০২১ ১৯:৪৯

আ”লীগ নেতা পিয়ার জাহান আহত

ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহানকে পিটিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে আওয়ামীলীগ মানববন্ধন করেছে। ১৮ এপ্রিল রোববার দুপুর পৌনে ২টার দিকে ভোলাহাট উপজেলার মেডিকেল মোড়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সদস্য পিয়ার জাহানকে ঘটনার জেরে দলদলী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও দলদলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরজেদ আলী ভুটুসহ তার লোকজন পিটিয়ে আহত করলে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় তাকে।

এদিকে এ ঘটনায় তাৎক্ষণিক বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলা পরিষদ দক্ষিণ গেটে অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গাফ্ফার মুকুলের সভাপতিত্বে মানববন্ধ অনুষ্ঠিত হয়।

সাধারণ সম্পাদক মো. ইয়াসিন আলী শাহ্ বলেন, দলদলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরজেদ আলী ভুটু দুপুরে কয়েকজন সহযোগীকে নিয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহানের ওপর হামলা চালায়।

এসময় তারা হাতুড়ি ও রড দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলেিগর সহসভাপতি আব্দুল খালেকসহ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ অঙ্গসহযোগি সংগঠনির নেতাকমীরা।
এ ঘটনায় আরজেদ আলী ভুটু বলেন, মুশরীভূজার ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে ভোলাহাট থানার অফিসার ইনর্চাজ মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখন পযন্ত কোন অভিযোগ হয়নি। তবে অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান।

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top