রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত


প্রকাশিত:
২২ মার্চ ২০২১ ০১:৪৩

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১১:১৭

ছবি: প্রতিনিধি

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উদযাপনে বিশাল সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা সম্বলিত সাইকেল র‌্যালিটি অনুষ্ঠিত হয়। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্ত্বর থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আয়োজিত র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

সাইকেল র‌্যালিটি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষীণ করে শহরের উপকন্ঠ বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু সংলগ্ন দৃষ্টি নন্দন বারোঘরিয়া পার্কে গিয়ে শেষ হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) একেএম তাজকির উজ জামান, সিভিল সার্জণ জাহিদ নজরুল চৌধুরী, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান জুয়েল, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল কাদের সহ সরকারি-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

মুজিববর্ষ উপলক্ষ্যে আয়োজিত সাইকেল র‌্যালিতে ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৮৭ জন শিক্ষার্থী, চাঁপাইনবাবগঞ্জ মুক্তমহাদল ও রোভার স্কাউটের ৩৬ জন, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) এর ৩৫ জন, রেড ক্রিসেন্টের ১৫ জন এবং চেতনা এনজিও’র ১০ জন কর্মী সহ মোট ৩৮৩ জন অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের ৮ দিনব্যাপী কর্মসুচির অংশ হিসেবে এই সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

আরপি/ এসআই-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top