রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধে একজনের মৃত্যু


প্রকাশিত:
৩ মার্চ ২০২১ ২৩:১৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৭:১৭

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মারামারিতে জেলার সদর উপজেলার হরিপুর এলাকায় একজন নিহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে।

নিহত ব্যাক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের হরিপুর গ্রামের মৃত নজরুল ইসলাম ননীর ছেলে মোহাম্মদ মুজিবুর রহমান (৫২)।

এ বিষয়ে স্থানীয়দের বরাত দিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন জানিয়েছেন, পৌর এলাকার হরিপুর গ্রামের মুজিবুরের সাথে প্রায় ৫/৬ মাস যাবৎ একই এলাকার মৃত আলহাজ্ব তসলিম উদ্দিনের ছেলে মো. মোশারফের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলা চলমান এবং মিমাংসা না হওয়া পর্যন্ত সেই স্থানে কোন পক্ষ কোন স্তম্ভ নির্মাণ করতে পারবেনা বলেও নিষেধাজ্ঞা রয়েছে।

কিন্তু বুধবার সকাল ৯টার দিকে মোশাররফ কয়েকজন শ্রমিক নিয়ে সেখানকার মাটি কাটতে গেলে মুজিবুর বাধা দেয়। ফলে শুরু হয় বাকবিতন্ড। এরই এক পর্যায়ে মোশাররফ মুজিবুরকে ধাক্কা দিলে মুজিবুর গর্তে পড়ে যায় এবং গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে অটোরিক্সা যোগে নবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহত মুজিবুরের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহের শরীরে কোথাও কোন আঘাতের চিহ্ন নাই। তাই ধারণা করা হচ্ছে ধাক্কা দিয়ে গর্তে পড়লে তিনি স্ট্রোক করে মারা যান। তবে ময়নাতদন্তের পরেই প্রকৃত ঘটনা জানা যাবে। আর এ নিয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে মোশারফসহ তার পরিবারের লোকজন পলাতক থাকলেও আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top