রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২১, ১৩ই ফাল্গুন ১৪২৭

সাংবাদিক হত্যার বিচার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে প্রতিবাদে সমাবেশ


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৫:২৭

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৫:১৭

ছবি প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় রাজনৈতিক প্রতিহিংসার শিকার গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণকারী দৈনিক বাংলাদেশ সমাচার ও বার্তা বাজার পত্রিকার উদীয়মান সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির (২৮) এর হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা সোয়া ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই সমাবেশের আয়োজন করা হয়। এ সময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বাংলাভিশন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এস.এম সাখাওয়াত জামিল দোলন, সহ-সভাপতি ও মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক ও জনতার কথার সম্পাদক মো. আলমগীর হোসেন, সহ- সাধারণ সম্পাদক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি মো. রবিউল আলম টুটুল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ফয়সাল আজম অপু।

এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সদস্য ও দেশচিত্রের জেলা প্রতিনিধি এ.এস.এ সোহাগ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক শাহনেয়াজ সদুলালসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা সহকর্মী সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার সাথে জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবী করেন এবং এই ধরনের নেক্কারজনক ঘটনা পরবর্তীতে না ঘটে সেই জন্য প্রশাসনের সুদৃষ্টি ও সচেতন থাকার জোরালো দাবি জানান।

আরপি/ এসআই-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top