রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

গোমস্তাপুরে অমর একুশে উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২১ ০১:৩৬

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৮:০০

ছবি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ও অমর একুশে মহান শহীদ দিবস উদযাপন উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রহনপুর উন্নয়ন পরিষদ নামে একটি স্বে”ছাসেবী ও সামাজিক সংগঠন এই প্রতিযোগিতার আয়োজন করে।

এ উপলক্ষে শনিবার সকালে রহনপুর আইডিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। রহনপুর উন্নয়ন পরিষদের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ মো. এনায়েত করিম তোকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ সাংবাদিক আসাদুল্লাহ আহমদ।

এ সময় অন্যান্যের মধ্যে রহনপুর পৌরসভার নবনিবার্চিত কাউন্সিলর আব্দুর রাজ্জাক মুন্টু, মোস্তাফিজুর রহমান জেম, শফিকুল ইসলাম মুন্না, ডা. ইসমাইল হোসেন, সাদিকুল ইসলাম, ইউসুফ আলী ও জাহানারা পারভিন, শিক্ষক কাউসার আলী ও আলীমুল ইসলাম বাবুল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সকল প্রতিযোগিকে সান্তনা পুরস্কার হিসেবে একটি করে কলম এবং উভয় প্রতিযোগিতায় প্রথম থেকে ৫ম পর্যন্ত বিজয়ীদের পুরস্কৃত করা হয়। উল্লেখ্য, চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রাথমিক পর্যায়ের ও রচনা প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

আরপি/ এসআই-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top