রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


ইউপি মেম্বার: পার্সেল খুলে মিললো চাইনিজ কুড়াল


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২১ ১৬:০৫

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৩৫

ছবি: সংগৃহীত

বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়ন পরিষদের এক মেম্বারের ঠিকানায় কুরিয়ার সার্ভিস আসা পার্সেল থেকে মিললো চাইনিজ কুড়াল। এ ঘটনার পর ইউপি সদস্য ছাইদার রহমান সাকিব নিজের নামে আসা পার্সেলের কুড়ালটি থানায় জমা দিয়ে সাধারণ ডায়েরি করেছেন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় শেরপুরের শাহবন্দেগী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্যের নামে রিডেক্স হোম ডেলিভারি সার্ভিস থেকে আসে ওই পার্সেল।

জিডি থেকে জানা গেছে, ওই পার্সেল পাঠানো হয়েছে গাজীপুর জেলার চল্লিশ নম্বর ওয়ার্ডের বড় বাজার থেকে। ওই ইউপি সদস্যের নাম ঠিকানা ও মোবাইল নম্বরও দেওয়া হয় ঠিকঠাক।

ওইদিন সন্ধ্যায় শেরপুর বাসস্ট্যান্ড থেকে ইউপি সদস্যকে ফোন করে পার্সেল গ্রহণ করতে বলেন রিডেক্স হোম ডেলিভারি সার্ভিসের সদস্য আল আমিন। সে সময় তিনি বলেন, কোনো পার্সেল অর্ডার করেননি তিনি। বারবার ফোন দেয়ায় ওই পার্সেল গ্রহণ করেন ইউপি সদস্য ছাইদুর। এরপর পার্সেল খুলে দেখেন ভিতরে চাইনিজ কুড়াল।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করছেন ছাইদুর রহমান সাকিব। তাকে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার জন্য ভয়ভীতি দেখাতে এমনটি করা হতে পারে বলে ধারণা করছেন তিনি।

এ বিষয়ে শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় সাধারণ ডায়েরি করা হয়েছে। ঘটনার রহস্য উন্মোচনে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। অচিরেই রহস্য উন্মোচন করে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top