রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


পৌরসভা নির্বাচন

সান্তাহারে নারী কাউন্সিলর প্রার্থী মুক্তার ব্যাপক প্রচার-প্রচারণা


প্রকাশিত:
৪ ডিসেম্বর ২০২০ ০০:২৫

আপডেট:
৪ ডিসেম্বর ২০২০ ০০:৪৮

 

আগামী ১৬ জানুয়ারি বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দিনক্ষণ ঠিক হওয়ার সাথে সাথে ব্যাপকভাবে শুরু হয়েছে নির্বাচনী প্রচার-প্রচারণা পৌর শহরজুড়ে। তার ধারাবাহিকতায় ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থী ও নারী উদ্যোক্তা হাসিনা মমতাজ মুক্তাও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

নিজের ছবি সম্মলিত ব্যানার, ফেস্টুন নিয়ে পৌর শহরের চা-বাগান, স্টেশন কলোনী, নিউ কলোনী ও মালশন গ্রামের সাধারণ মানুষের সাথে দেখা করে কুশল এবং শুভেচ্ছা বিনিময় করছেন মুক্তা।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পযর্ন্ত হাসিনা মমতাজ মুক্তা তাঁর সমর্থক নারী-পুরুষদের সাথে নিয়ে দলবদ্ধভাবে পাড়া, মহল্লায় নিজের ছবি সম্মিলিত লিফলেট নিয়ে প্রচার-প্রচারণা চালিয়েছেন। সান্তাহার পৌরসভা নির্বাচনে নয়টি ওয়ার্ডের মধ্যে তিনটি সংরক্ষিত নারী আসন।

ষ্টেশন কলোনীর বাসিন্দা শ্যামল ঢালী বলেন, এলাকায় নারী কাউন্সিলর প্রার্থীদের দলবল নিয়ে প্রচারণা চালাতে দেখে বেশ ভাল লাগছে। প্রচারণার ধরণ দেখে বোঝা যাচ্ছে নারী প্রার্থীরা কোনো অংশেই পুরুষের চেয়ে পিছিয়ে নেই।

নারী কাউন্সিলর প্রার্থী হাসিনা মমতাজ মুক্তা বলেন, সান্তাহার পৌর শহরের সাধারণ মানুষের ভালবাসা নিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং নির্বাচনী মাঠে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করছি এবারের নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়ী করবে ইনশাআল্লাহ।

 



আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top