রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


সান্তাহার পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর প্রার্থী হতে চান মুক্তা


প্রকাশিত:
২২ অক্টোবর ২০২০ ০৫:৪৯

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৬:৪৩

মনোনয়ন ফরম তুলেন মুক্তা। ছবি: প্রতিনিধি

স্কুল-কলেজ জীবনের ছাত্র রাজনীতি শেষ বর্তমান সান্তাহার মহিলা দলের নেত্রী হাসিনা মমতাজ মুক্তা। তিনি স্কুল জীবনেই শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতির প্রতি তীব্র নেশা জাগে এই মহিলা নেত্রীর আর ব্যক্তিগত জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা।

তাইতো তিনি এবার আসন্ন সান্তাহার পৌরসভা নির্বাচনে সম্ভাব্য বিএনপির সংরক্ষিত কাউন্সিলর পদে সান্তাহার পৌর শহরের চা-বাগান, মালশন, তারাপুর, কাজিপুর গ্রামের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচনে অংশ গ্রহন করার জন্য আসন্ন সান্তাহার পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।

বুধবার দুপুর ১টায় সান্তাহার পৌর যুবদল কার্যালয় থেকে তিনি মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলালের কাছে থেকে দলীয় মনোনয়ন দলীয় মনোনয়ন ফরম তুলেন। এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমান, যুগ্ম আহবায়ক শেখ রফিকুল ইসলাম রফিক, ফিরোজ মো: কামরুল হাসান, পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, এ এফ এম সিদ্দিকী গুড্ডু এহসান, মোস্তাফিজুর রহমান মুকুল, মতিউর রহমান টিটু, আব্দুর সবুর সবুজ, যুবদল নেতা মাহাফুজুর রহমান লিটনসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের অসংখ্য নেতা-কর্মিরা। এ সময় বিভিন্ন ওয়ার্ড থেকে বেশ কিছু নেতা-কর্মীরা কাউন্সিলর পদে নির্বাচন করতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top