রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


মৎস্য উৎপাদনকারী সমিতির মাঝে অধিদপ্তরের পিকআপ ভ্যান বিতরণ


প্রকাশিত:
৭ অক্টোবর ২০২০ ২৩:৪৬

আপডেট:
৭ অক্টোবর ২০২০ ২৩:৫১

মৎস্য অধিদপ্তরের  পিকআপ ভ্যান বিতরণ

ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) মৎস্য অধিদপ্তর অংগের (এআইএফ) অনুদানপ্রাপ্ত উপ-প্রকল্পের আওতায় বগুড়াতে উপজেলা মৎস্য উৎপাদনকারী সমবায় সমিতি লিমিটেড‘র মাঝে পিকআপ ভ্যান, এয়ারেট, সাবমারসিবল পানির পাম্প ও ড্রামসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার ( ৭ অক্টোবর) দুপুরে আদমদীঘি উপজেলা চত্বরে পিকআপ ভ্যানের চাবি হস্তান্তর ও বিভিন্ন উপকরণ বিতরণ করেন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক তোফাজ উদ্দীন আহম্মেদ।

জানা যায়, জীবিত মাছ পরিবহনের জন্য পিকআপ ভ্যান ও ভাই ভাই মৎস্য খামারে যান্ত্রিক করণের মাধ্যমে উন্নতি প্রযুক্তিতে মাছ চাষের জন্য এসব সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা মৎস্য অফিসের আয়োজনে সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও বিশেষ অতিথি উপস্থিতি ছিলেন, বগুড়া জেলা মৎস্য কর্মকর্তা সরকার আনোয়ারুল কবির আহেম্মেদ, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহী অফিসার সীমা শারমিন, সহকারী কমিশনার (ভুমি) মাহবুবা হক, উপজেলা কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, মৎস্য সম্প্রসারণ অফিসার সুজন কুমার বর্মণ, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী আলহাজ বেলাল হোসেন সরদার, মৎস্য উৎপাদনকারী সমবায় সমিতির সভাপতি রফিকুল ইসলাম, সম্পাদক রুবেল সরকার জুয়েল, মৎস্য ক্ষেত্র সহকারী বিপুল কুমার সরকার প্রমূখ।

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top