রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে শোক দিবস পালন


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২০ ০২:৩৪

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০২:০২

ছবি: প্রতীকী

বগুড়ার আদমদীঘিতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি পালন কল্পে শনিবার সকালে আদমদীঘি উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা অর্ধ নির্মিত করন ও কালো পতাকা উত্তোলনের পর নব নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল এর উদ্ধোধন করা হয়।

এরপর জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

অপর দিকে আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধ নির্মিত করন, কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুস্পমাল্য অর্পন করা হয়।

দুপুরে বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনা এবং বিকেলে দলীয় কার্যালয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খানসহ আওয়ামীলীগ, যুবলীগ, সে”ছাসেবকলীগ, ছাত্রলীগের নের্তৃবৃন্দ।

 

আরপি / এমবি-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top