রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ২৩:৫০

আপডেট:
১৬ জুন ২০২০ ০০:০৫

ছবি: সান্তাহারে করোনা উপসর্গ নিয়ে মৃত গার্মেন্টসের নিরাপত্তা কর্মীর জানাজা

বগুড়ার সান্তাহারে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে মারা যাওয়া নিজাম উদ্দিন (৪৮) নামের ওই ব্যক্তি গার্মেন্টসের নিরাপত্তা কর্মী ছিলেন বলে জানা গেছে। 

গত রবিবার বিকালে বগুড়ার সান্তাহার ইউনিয়নের উৎরাইল গ্রামে ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ্য হয়ে আসেন তিনি।

জানা গেছে, আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের উৎরাইল পুর্ব পাড়ার খয়বর আলীর ছেলে নিজাম উদ্দিন আদমদীঘি বাজারে তৈরি পোশাকের ক্ষুদ্র ব্যবসা করতেন। এক সময় সে মোটা টাকার ঋন গ্রস্থ হয়ে পড়েন। পাওনাদারদের চাপে সে ৬ মাস পুর্বে ঢাকা চলে যায়।

এরপর রবিবার বিকালে অসুস্থ্য অবস্থায় ঢাকা থেকে বাড়িতে ফেরেন। একে তো ঢাকা ফেরত তার উপর অসুস্থ্য এই অবস্থায় গ্রামবাসী আতঙ্কিত হয়ে পড়েন। দিবাগত রাত ১টার দিকে নিজাম উদ্দিন মৃত্যু বরণ করেন।

সোমবার সকালে নিজাম উদ্দিনের মৃত্যুর খবরে গ্রামবাসীর আতঙ্ক বেড়ে যায় কয়েকগুন। গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ছুটে আসেন আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল্লাহ দেওয়ানের নেতৃত্বের মেডিকেল টিম ও উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ। মেডিকেল টিম মৃত নিজাম উদ্দিন সহ পরিবারের সব সদস্যের নমুনা সংগ্রহ করেছেন। আজ দুপুরে অনুষ্ঠিত নিজাম উদ্দিনের নামাজে জানাজায় নিকটাত্মীয় ছাড়া গ্রামের কাউ কে অংশ গ্রহন করতে দেখা যায়নি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ শহীদুল্লাহ দেওয়ান জানায়, নিজাম উদ্দিন করোনায় মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত নয়। তবে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রির্পোট আসার পর বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

 

আরপি/আআ-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top