রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় চিকিৎসকের বাড়িতে হামলা


প্রকাশিত:
২০ মে ২০২০ ০৪:২২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০২:২৭

 চিকিৎসকের বাড়িতে হামলা

বগুড়ার সান্তাহার ইউনিয়নের কাশিপুর গ্রামের হোমিও চিকিৎক শাহারিয়ার রাজুুর বসত বাড়িতে হামলা চালিয়ে এলোপাতাড়ি ভাবে মারপিট করে আহত করেছে। বসত বাড়ীতে হামলা করে ২টি দরজা ও আসবারপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় হোমিও চিকিৎসের বড় ভাই শাহারিয়ার সাজু বাদী হয়ে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে সান্তাহার ইউনিয়নের কাশিপুর গ্রামের হোমিও চিকিৎক শাহারিয়ার রাজুুর স্ত্রী তুম্পা বেগম কে ১ বছর থেকে একই গ্রামের প্রতিবেশী আমাদুল হাসান উত্যক্তসহ কু-প্রস্তাব দিয়ে আসতো।

ঘটনাটি নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে শালিশ করিয়া তুম্পা বেগম কে আর উত্যক্ত করিবে না মর্মে অঙ্গিকার করে। কিন্তু পরবর্তীতে সে আবার উত্যক্ত করিতে থাকে।

তার প্রতিবাদ করতে গেলে আমার ছোট ভাইয়ের বাড়ির রাস্তার সামনে এসে আসাদুল, জহুরুল, শামীম, আজিজুল মিলে আমার ছোট ভাই মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আমার মা এগিয়ে আসলে তাকেও মারপিট করে।

পরে বাড়ির ভিতরে প্রবেশ করিয়া দরজা ভাংচুর করিয়া আমার ভাই কে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করিয়া চলিয়া যায়। বর্তমান তার মা আদমদীঘি হাসপাতালে চিকিৎধীন রয়েছে।

এ ব্যাপারে আদমদীঘি থানার এস আই রকিব অভিযোগ পাওয়ার কথা স্কীকার করে বলেন তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি / এমবি

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top