রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী দিচ্ছেন আব্দুর রশিদ


প্রকাশিত:
১৬ মে ২০২০ ২২:০৬

আপডেট:
১৮ এপ্রিল ২০২৪ ০৯:২৬

ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করছেন পৌঁওতা গ্রামের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ

বর্তমান বিশ্বব্যাপী মরণ ঘাতক করোনা ভাইরাসের থাবায় আবদ্ধ। করোনা সতর্কতায় লকডাউন সবখানে। কাজ-কর্ম বন্ধ হয়ে গেছে। দরিদ্র পরিবারগুলোর দুশ্চিন্তা কিভাবে যোগাড় হবে খাদ্য, কি খেয়ে রোজা থাকা হবে?

এবার চিন্তা কি করে ঈদে লাচ্ছা-সেমাই, মুরগী খাওয়া হবে? ঠিক তখনই এসকল মানুষের বাড়ি বাড়ি গিয়ে ঈদের খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দিচ্ছেন বগুড়ার সান্তাহার পৌর শহরের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সাধারণ সম্পাদক ও নামা পৌঁওতা গ্রামের কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ।

তিনি নিজ উদ্যোগ ব্যক্তিগত তহবিল থেকে ঈদুল ফিতর উপলক্ষে এসব খাদ্য সামগ্রী যেমন- লাচ্ছা সেমাই, চিনি, ১টি মুরগী উপহার হিসেবে বিতরণ করেন।

শনিবার পৌঁওতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বেলা ১১টায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম।

এ সময় উপস্থিত ছিলেন সান্তাহার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জার্জিস আলম রতন, আলহাজ্ব মানিক হোসেন, পল্টু, মান্নান, সেন্টু, ওয়াসিমসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপর পৌঁওতা গ্রামের ১০০ জন হতদরিদ্র মানুষের হাতে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া হয়।

এ ব্যাপারে কাউন্সিলর পদপ্রার্থী আব্দুর রশিদ বলেন, কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমার এলাকায় নিম্ন আয়ের মানুষ যেন কষ্ট না পায় এবং তিন বেলা পেট ভরে খেতে পায়, সেই জন্য আমি আমার ব্যক্তিগত তহবিল হতে ৪র্থ দফায় ঈদের খাদ্য সামগ্রী উপহার দিয়েছি। ভবিষ্যতে এই সাহায্য অব্যাহত থাকবে।

 

আরপি/এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top