রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


মোটরসাইকেল কিনে দেয়ার পরদিনই ছেলেকে হারালেন বাবা


প্রকাশিত:
২২ ডিসেম্বর ২০১৯ ০৪:২৩

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ১৮:৪৭

ছবি: সংগৃহীত

বগুড়ার ধুনটে মোটরসাইকেল চালানোর সময় অসাবধানতাবশত গাছের সঙ্গে ধাক্কা লেগে সজুব হোসেন (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সবুজ হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের শ্যামগাঁতী গ্রামের ছাবেদ আলীর ছেলে। সে মুলতানি পারভিন শাহজাহান তালুকদার উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখার নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।


স্থানীয় সূত্রে জানা যায়, অনেক দিন ধরে মা-বাবার কাছে মোটরসাইকেল কিনে দেয়ার বায়না ধরে সবুজ। ছেলের বায়না পূরণ করতে শুক্রবার (২০ ডিসেম্বর) সন্ধ্যার দিকে শহর থেকে একটি নতুন মোটরসাইকেল কিনে দেন বাবা। শনিবার সকালে বাবার কিনে দেয়া নতুন মোটরসাইকেলটি চালিয়ে বাড়ি থেকে বের হয় সবুজ। বাড়ি থেকে মাত্র এক কিলোমিটার পথ পাড়ি দিতেই মথুরাপুর-ধানঘরা সড়কের পিরহাটি তালতলা এলাকায় রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে সবুজ আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ায় সময় তার মৃত্যু হয়।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই পুলিশ কর্মকর্তা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।



আপনার মূল্যবান মতামত দিন:

Top