রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রী অর্পিতার


প্রকাশিত:
১১ সেপ্টেম্বর ২০২৩ ০১:৪৯

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৪:৫৫

ফাইল ছবি

বগুড়ার আদমদীঘিতে ট্রেনে কাটা পড়ে অর্পিতা রানী সাহা (১৯) নামের এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। 

রোববার (১০ সেপ্টেম্বর) সকালে সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

তবে তার মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করতে পারেনি রেলওয়ে থানা পুলিশ। নিহত অর্পিতা রানী সাহা উপজেলার নসরতপুর বাজারের অরুণ সাহার মেয়ে।

আরও পড়ুন: ডিএমপি থেকে এপিবিএনে বদলি সেই এডিসি হারুন

স্থানীয় সুত্রে ও সরেজমিনে জানা গেছে, উপজেলার নসরতপুর ডিগ্রী কলেজের ছাত্রী অর্পিতা রানী সাহা। তার সাথে একই কলেজে লেখাপড়া করতো মুরইল বাজার এলাকার দিপু নামের এক শিক্ষার্থী। দিপুর সাথে বন্ধুত্ব থেকে প্রেমেরে সম্পর্ক গড়ে ওঠে অর্পিতা রানী সাহার। এক পর্যায়ে তারা শারীরিকভাবে মেলামেশার লিপ্ত হওয়া একটি ভিডিও ধারন করে রাখে।

বছর খানেক আগে তাদের অজ্ঞাত কোনো এক সহপাঠী তাদের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে দুই পরিবারের মাঝে সমঝোতা হয়। ছেলে মুসলিম আর মেয়েটি সনাতন ধর্মালম্বী হওয়ায় তাদের নিজ নিজ ধর্মের মানুষের সাথে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এর ৬ মাস পর দিপু বিয়ে করলেও অর্পিতাকে তার নিকট আত্মীয়ের বাড়িতে রেখে আসে তার পরিবার। এরপর থেকে মানষিকভাবে ভেঙে পড়ে অর্পিতা। সম্প্রতি তাকে বাড়িতে নিয়ে আসে তার বাবা-মা।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশ সুত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৯টায় লালমনিরহাট থেকে ছেড়ে আসা সান্তাহারগামী পদ্মরাগ আন্ত:নগর ট্রেনটি উপজেলার নসরতপুর রেলওয়ে স্টেশনের পূর্ব পাশে ব্রিজ এলাকা অতিক্রম করার সময় কলেজ ছাত্রী অর্পিতা রানী সাহা কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে রেল পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন রেলওয়ে থানা পুলিশ।

নিহত অর্পিতার সাবেক সহপাঠী দিপুর ভাই বিপ্লব হোসেন মুঠো ফোনে জানান, দিপু এবং অর্পিতার প্রেমের ঘটনা এবং ভিডিও ভাইরালের বিষয়টি সত্য। তবে বর্তমানে তাদের মাঝে কোনো ধরনের সম্পর্ক নেই। দিপু এখন একটি মুসলিম মেয়েকে বিয়ে করে সুখে আছে। সুতরাং দিপুর কারনে আর কোনো ঘটনা ঘটার সুযোগ নেই। মেয়েটির মৃত্যুর কথা শুনে খুব খারাপ লাগছে।

অর্পিতা রানী সাহার চাচা প্রকাশ সাহা জানান, রাতে ভাতিজি অর্পিতা তার মায়ের ঘরে টিভি দেখে নিজ ঘরে যাওয়ার জন্য বের হয়। এরপর নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করে রাত সাড়ে ৯ টায় জানতে পারেন ট্রেনে কাটা পড়ে সে মারা গেছে। সেখান থেকে রাতে মরদেহ উদ্ধার করে গতকাল রোববার শ্বশানে দাহ কাজ সম্পন্ন করা হয়। আদমদীঘি রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল্লাহ জানান, নসরতপুর স্টেশনের অদুরে ট্রেনে কাটা পড়ে নিহত বিষয় জানার পর উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন: ডেঙ্গু জ্বরে আরও ১৪ জনের মৃত্যু, নতুন ভর্তি ২৯৯৩

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নরেশ দাস জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে ছিলাম। মেয়েটি মানসিক ভারসাম্যহীন ছিলো বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয় এবং তাদের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারন উদঘটনের চেষ্টা চলছে।

 

 

 

আরপি/এসআর-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top