রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে আজিজার হত্যা মামলার আসামি গ্রেফতার


প্রকাশিত:
২০ আগস্ট ২০২৩ ২৩:৪২

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০৭:৪৮

ছবি: গ্রেফতার আসামি

বগুড়ার আদমদীঘিতে আজিজার হত্যা মামলার আরেক আসামি ফরিদ মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ আগস্ট) রাতে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে নওগাঁ জেলার পোরশা উপজেলার একটি জায়গা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ফরিদ উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আসকর আলীর ছেলে। রোববার (২০ আগস্ট) দুপুরে দায়েরকৃত মামলায় তাকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: শুধু বাংলাদেশের ভোট নিয়ে বিদেশিরা মাতামাতি করছেন: কাদের

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা জানান, গত ৯ আগস্ট জমিজমা বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে মারপিটের ঘটনায় আজিজার রহমান খুন হয়। এ ঘটনায় নিহত আজিজার স্ত্রী আসিরন বাদী হয়ে রিপন ও ফরিদসহ ৪ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পরেই প্রধান আসামি ফরিদের ছেলে রিপনকে গ্রেফতার করা হয়।

এরপর থেকে ফরিদসহ আরও ২ জন আসামী আত্মগোপনে থাকেন। গত শনিবার রাতে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে নওগাঁ জেলার পোরশা উপজেলার একটি জায়গা থেকে মামলার দ্বিতীয় আসামী ফরিদ মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। পরে দায়েরকৃত মামলায় তাকে আদালতে পাঠানো হয়। ওসি আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িত বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ৮ আগস্ট উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে আজিজার ও আজিজুলের সঙ্গে একই গ্রামের মৃত আসকর আলীর ছেলে ফরিদ মন্ডলের মন্ডলের পারিবারিক বিষয়ে নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এই পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে আবারও গালিগালাজ ও কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ইট ও লাঠি দিয়ে দুই পক্ষের মারামারির ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলে গুরুত্বর আহত হন আজিজার রহমান। এ সময় স্থানীয়রা আজিজারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন গভীর রাতে তিনি মারা যান।

 

 

 


আরপি/এসআর-০৯


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top