রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত


প্রকাশিত:
৫ আগস্ট ২০২৩ ২১:২৪

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ১৩:০৩

ছবি: পুষ্পমাল্য অর্পণ

বগুড়ার আদমদীঘি উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৫ আগস্ট) সকালে আদমদীঘি উপজেলা পরিষদের চত্বরে শহীদ বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

এরপর ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুসহ ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল, স্মৃতিচারন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আদমদীঘি উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।

অন্যদের বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি কর্মকর্তা) মনিরা সুলতানা, কৃষি অফিসার কৃষিবিদ মিঠু চন্দ্র অধিকারী, মৎস্য কর্মকর্তা সুজয় কূমার পাল, আদমদিঘী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা প্রমুখ।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাত্রিতে স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি চক্রান্তের অংশ হিসেবে ঘাতকরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। মাত্র ২৬ বছর বয়সে জাতির পিতাসহ স্বপরিবারে মানবতার এই ঘৃণ্য শত্রুদের বর্বরোচিত হত্যাযজ্ঞের শিকার হয়ে শেখ কামালও প্রাণ হারান।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top