রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


‘মির্জা ফখরুল হিরো আলমের ওপর ভরসা করছেন’


প্রকাশিত:
২৩ জুলাই ২০২৩ ০৫:৫৯

আপডেট:
২৩ জুলাই ২০২৩ ০৬:০০

ছবি: সমাবেশ

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, ‘আগে মির্জা ফখরুল ইসলামের অনুপ্রেরণা ছিল খালেদা জিয়া-তারেক জিয়া, এরপর অনুপ্রেরণা হলো আমেরিকা ও ইউরোপীয় ইউনিয়ন, তাদের কাছে যেতে যেতে পায়ের তলায় ঠোসা পড়ে গেছে। কিন্তু কয়দিন আগে দেখলাম মির্জা ফখরুল বলছেন- আমার শক্তি সাহস আর অনুপ্রেরণা হচ্ছে হিরো আলম। এখন মির্জা ফখরুল হিরো আলমের ওপর ভরসা করছেন। তিনি বলছেন- বাবা তুমি এসো, তুমিই আমার ওস্তাদ, তোমাকে আমরা নমিনেশন দিব বিএনপি থেকে।’

শনিবার (২২ জুলাই) দুপুর ১২টায় বগুড়া শহরের শহীদ খোকন পার্কে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

‘পদযাত্রার নামে বিএনপির চিহ্নিত সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র ও ককটেল বিস্ফোরণ করে পরিকল্পিতভাবে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যের ওপর হামলা, ইয়াকুবিয়া স্কুলের কমলমতি শিক্ষার্থীদের আহত করা ও সদর ফাঁড়ি ভাঙচুরসহ সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে’ এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বগুড়া জেলা আওয়ামী লীগ।

এসএম কামাল হোসেন বলেন, সমাবেশে কামাল হোসেন যেখানেই সন্ত্রাস সেখানেই প্রতিরোধ গড়ার আহবান জানিয়ে বলেন, বিএনপির অপশক্তি যেন আর কোনো হামলা করতে না পারে এ জন্য সবাইকে সজাগ থাকতে হবে। কারও গাড়ীতে যদি হামলা করা হয়, তাহলে বিএনপির বাড়ি বাড়ি হামলা করা হবে। কোনো সাধারণ মানুষের ওপর যদি হামলা করা হয়, তাহলে বিএনপির নেতাদের বাড়িতে হামলা করা হবে। আন্দোলনের নামে যদি আরও কোনো শিশু আহত হয়, সাধারণ কোনো মানুষের ওপর হামলা করা হয়, তাহলে সেই হামলাকারীর হাত ভেঙে দেওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।'

জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বগুড়া সদর আসনের সাংসদ রাগেবুল আহসান রিপু। বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সুফিয়ান শফিক প্রমুখ।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top