রাজশাহী শুক্রবার, ২রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


আদমদীঘিতে ভূমি কর্মচারিদের কর্মবিরতি


প্রকাশিত:
৪ মার্চ ২০২২ ০১:১৬

আপডেট:
২ ডিসেম্বর ২০২২ ১২:১৭

ছবি: মানববন্ধন

ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন মাঠ পর্যায়ে জেলা প্রশাসনের কার্যালয় (রাজস্ব প্রশাসন) উপজেলা, সার্কেল ভূমি অফিসে কর্মরত ১৪ থেকে ১৬ গ্রেডের কর্মচারিরা কর্মবিরতি শুরু করেছে।

কর্মচারিদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের নিমিত্ত বাংলাদেশ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে কর্মচারি সমিতি (ববিককাকস) বাংলাদেশ ক্যালেক্টরেট সরকারি সমিতি (বাকাসস) ঘোষিত কর্মসূচির সাথে একাত্বতা ঘোষনা করে এই কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ ভূমি প্রশাসন সহকারি সমিতি বগুড়ার আদমদীঘি উপজেলা শাখার নেতৃবৃন্দ। কর্মসূচি পালনের অংশ হিসেবে মানববন্ধন করা হয়।

এ সময় নেতৃবৃন্দ বলেন, একই প্রশাসনের আওতায় রাজস্ব বিভাগের তহসীলদার ও সহকারি তহসীলদারদের পদ পদবী পরিবর্তনসহ বেতন গ্রেড উন্নীত করা হয়েছে। তাছাড়া ইতোমধ্যে প্রাথমিক শিক্ষক, সমাজ সেবা, পুলিশ বিভাগ, পরিসংখ্যান, অডিট, কৃষি, প্রাণিসম্পদ অধিদপ্তরসহ প্রায় ২০ থেকে ২১ টি বিভাগ দপ্তর অধিদপ্তরের তৃতীয় শ্রেণির কর্মচারিদের পদবী ও গ্রেড পরিবর্তন হলেও তাদের কোন পরিবর্তন হয়নি।

বক্তারা অবিলম্বে তাদের দাবি মেনে নেওয়ার দাবি জানান। উল্লেখ্য ১ থেকে ৩, ৬, ৮ থেকে ১০, ১৩ থেকে ১৬ এবং ২০ থেকে ২৪ মার্চ কর্মবিরতি চলবে।

 

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top