রাজশাহী শুক্রবার, ২রা ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ ১৪২৯


বগুড়ায় অপরাধ দমনে রুস্তম ফারুকের ২য় স্থান অর্জন


প্রকাশিত:
৭ ফেব্রুয়ারি ২০২২ ২০:৩০

আপডেট:
২ ডিসেম্বর ২০২২ ১২:০২

ছবি: ক্রেস্ট প্রদান

অপরাধ দমনে বিশেষ অবদানের জন্য বগুড়ার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে জানুয়ারী মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় এ মাসে চৌকস কার্য সম্পাদন, গ্রেফতারী পরোয়ানা জারি ও সাজাগ্রাপ্ত আসামী ধরার জন্য সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ প্রদান করা হয়।

রোববার দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জানুয়ারী মাসে অপরাধ দমনে বিশেষ অবদানের জন্য বগুড়া জেলার মধ্যে ২য় স্থান অধিকার করেছেন এএসআই রুস্তম ফারুক। জেলার ২য় স্থান অধিকার করায় এএসআই রুস্তম ফারুকের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

মাসিক কল্যাণ সভায় সকল পর্যায়ের পুলিশ সদস্যদের নানাবিধ সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করা হয় এবং তা সমস্যা সমাধানের ব্যবস্থা করেন। উল্লেখ্য, এএসআই রুস্তম ফারুক বর্তমান সান্তাহার ফাঁড়িতে কর্মরত আছে।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, বর্তমান পুলিশ জনবান্ধব পুলিশ, সম্মানিত আইজিপি মহোদয় পাঁচটি লক্ষ্য কে যথা দূর্নীতিমুক্ত পুলিশ, মাদকমুক্ত পুলিশ, হয়রানিমুক্ত পুলিশি সেবা নিশ্চিতকরণ, পুলিশের কল্যাণ নিশ্চিত করা ও বিট পুলিশিং এই লক্ষ্য সমূহকে সামনে রেখে সততা, নিষ্ঠা এবং দায়িত্বশীলতার সাথে সকলকে কাজ করার আহবান জানান।

 

 

 

 

 

আরপি/এসআর-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top