রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


আদমদীঘিতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রফিকুলের উঠান বৈঠক ও গনসংযোগ


প্রকাশিত:
৯ অক্টোবর ২০২১ ০৪:৩৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৫:৩৭

ছবি: গনসংযোগ

সারাদেশের মতো বগুড়ার আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদেও নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীদের দৌঁড় ঝাঁপে সমস্ত এলাকা সর গরম হয়ে উঠেছে। নির্বাচনের দিনক্ষন নির্ধারন না হলেও প্রার্থীদের দৌর ঝাঁপে নির্বাচনের আমেজ দিন দিন জমে উঠছে।

আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। তিনি নির্বাচনে প্রার্থী হতে নানাভাবে কেন্দ্রের মনোযোগ আকর্ষণের চেষ্টা করছেন। করোনাকালে সাধারণ মানুষের পাশে থেকে নানা মানবিক উদ্যোগ নিয়েছেন। আগাম উঠান বৈঠক, মতবিনিময় সভা ও গনসংযোগের প্রচার-প্রচারনা শুরু করেছেন। ইতিমধ্যে তিনি ইউনিয়নবাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা ইউনিয়নে ছাপিয়ে ফেলেছেন। ভোটারদের সমর্থন নিতে তিনি নিচ্ছেন দোয়া।

তার রাজনৈতিক জীবন ১৯৯৩ সালে আদমদীঘি সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির মাধ্যমে তার রাজনৈতিক যাত্রা শুরু করেন। দুঃসময়ে সকল উল্লেখ্যযোগ্য আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়েছেন। এছাড়া ২০০১ সালের বিএনপি-জামায়াত জোট সরকার পতন আন্দোলনে তার ভুমিকা ছিল উল্লেখযোগ্য। ১/১১ এর সময় সকল আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়ে বিএনপি, জামায়াত ও প্রশাসন দ্বারা নির্যাতিত হয়েছেন। এছাড়াও এখন র্পযন্ত সকল প্রকার দলীয় কর্মসুচি, সামাজিক ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্বে দিয়ে চলছেন।

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে রফিকুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নির্বাচন করবো। স্থানীয় ভাবে দলীয় ফোরামে আমার প্রার্থীতার বিষয়টি উত্থাপন করেছি। নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতেই দলের কেন্দ্রীয় কমিটির কাছে তা উপস্থাপন করা হবে। আমি আশাবাদী যে, নেতা-কর্মীরা সম্মিলিতভাবেই আমাকে সমর্থন জানাবে। কারণ মূল দলসহ সব সহযোগী ও অঙ্গসংগঠন সমূহের সকল নেতা-কর্মীর সাথেই আমার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করতে ইউনিয়নবাসী বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।

 

আরপি/এসআর-০৭

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top