রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সান্তাহারে মাদকের ক্ষতিকর প্রভাব ও কুফল সর্ম্পকে আলোচনা সভা


প্রকাশিত:
৫ অক্টোবর ২০২১ ০০:৩৯

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৬:৩৭

ছবি: আলোচনা সভা

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ে মাদকের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের সচেতনতার অংশ হিসেবে মাদকের ক্ষতিকর প্রভাব ও কুফল সর্ম্পকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর খ সার্কেল সান্তাহারের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়। 

সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন। অন্যদের মধ্যে স্কুলের শিক্ষক আব্দুল মতিন, কামরুজ্জামান নান্নু, তুষার কান্তি সরকার, মুক্তা রানী, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক ওয়াজুল হক টিটু, সাজ্জাত হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। 

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক নাজিম উদ্দিন বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে আছে। সরকারি চাকুরীতে ডোপ টেস্টের ব্যবস্থা করেছে। যা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে আরোও সচেতন, দক্ষ ও উন্নয়নশীল হিসেবে গড়ে তুলবে। ধুমপান মুক্ত ক্যাম্পাস গড়া এবং নেশা মুক্ত সমাজ গঠনে মাদকের বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের এগিয়ে আসতে হবে। আলোচনা শেষে শিক্ষার্থীদের মাঝে জ্যামিতি বস্ক, স্কেল ও মাদক সচেতনতার জন্য প্রচারপত্র বিরতণ করা হয়।

 

 

আরপি/এসআর-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top