রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০


বস্তাবন্দী যুবক উদ্ধার করলেন পুলিশ


প্রকাশিত:
৭ জুন ২০২১ ০১:৪৮

আপডেট:
৭ জুন ২০২১ ০১:৫১

ছবি: প্রতিনিধি

বগুড়ার সান্তাহারে রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দী অবস্থায় সিরাজুল ইসলাম সুমন (৩১) নামের এক ব্যক্তিকে উদ্ধার করেছে শহর পুলিশ। রোববার সকাল ৬ টায় সান্তাহার পৌর শহরের লকু কলোনী এলাকায় রেল লাইনের পাশ থেকে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করেছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানায়, রোববার সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় একটি বস্তা দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে ওই যুবকের প্লাষ্টিকের দঁড়ি দিয়ে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরোও জানান, বস্তাবন্দী সিরাজুল ইসলাম সুমন নীলফামারী জেলার ঝোপাচুড়ি গ্রামের বাবুল ইসলামের ছেলে।

তিনি কয়েক বছর পূর্বে নওগাঁর কির্ত্তিপুরের শালুকা গ্রামে বিয়ে করেছিলেন। স্ত্রী রিনা বেগমের সাথে বনিবনা না হওয়ায় গত ৫/৬ মাস আগে তাদের বিচ্ছেদ হয়। এরপর রিনা বেগম অন্যত্র বিয়ে করলেও পরবর্তীতে তিনি সুমনের সাথে যোগাযোগ ছিল।

গত ২৮ মে সুমন বাড়ি থেকে বেরিয়ে আসেন। তারপর থেকে পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করছিলেন। এক পর্যায়ে রোববার সকালে লকু কলোনীর এলাকায় স্থানীয়রা তাকে বস্তাবন্দী দেখে পুলিশে খবর দেন। বর্তমানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top