রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

ইন্টারনেটের সর্বনিম্ন মেয়াদ ৭ দিন, ১৫ অক্টোবর থেকে কার্যকর


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৫০

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৪:৫৮

ছবি: সংগৃহীত

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, মোবাইল ডাটার তিন দিনের মেয়াদ নিয়ে সম্প্রতি আমার কাছে অনেক প্রশ্ন এসেছে। তিন দিনের ডাটা কিনে অনেকে শেষ করতে পারেন না বলে জানিয়েছেন। সেজন্য আমরা এটি তুলে দিচ্ছি। আমরা ডাটার মেয়াদ সর্বনিম্ন সাত দিনের করেছি। এতে করে গ্রাহকরা পুরো ডাটা ব্যবহার করতে পারবেন। আগামী ১৫ অক্টোবর থেকে এটি কার্যকর হবে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁওয়ের বিটিআরসি ভবনে ‘মোবাইল ফোন অপারেটরসমূহের ডাটা এবং ডাটা সংশ্লিষ্ট প্যাকেজ সম্পর্কিত নতুন নির্দেশিকা-২০২৩ বাস্তবায়ন বিষয়ক উপস্থাপনা’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত ১৮ জনের মৃত্যু, ভর্তি ৩১২২

মন্ত্রী বলেন, ব্যবসা করতে গিয়ে প্রতারণা করলে সেটা টেকসই হয় না। ক্ষুদ্র মেয়াদ ও অসংখ্য প্যাকেজ দেওয়ার ফলে গ্রাহকরা বিভ্রান্ত হয়েছেন। প্যাকেজের মাত্রা বর্তমানে অনেকটাই কমিয়ে আনা হয়েছে। সাত দিন মেয়াদের সর্বনিম্ন ডাটা প্যাকেজও গ্রাহকের কল্যাণে আগামীতে পরিবর্তন করা হবে বলেও জানান মোস্তাফা জব্বার।

বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান, গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান প্রমুখ।

 

 

 

আরপি/এসআর-১৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top