রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯

১৬ জিবি র‌্যামের ফোন আনল স্যামসাং


প্রকাশিত:
১৭ জানুয়ারী ২০২৩ ১৪:০৭

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:২৬

ফাইল ছবি

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ১৬ জিবি র‌্যামের ৫জি দুইটি ফোন আনল। মডেল গ্যালাক্সি এ২৩ এবং গ্যালাক্সি এ১৪।

উভয় ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সঙ্গে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। ডিভাইস দুইটিতে ভার্চুয়াল র‌্যাম ব্যবহার করে ১৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি মডেলের বেস ভেরিয়েন্ট ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাচ্ছে। এছাড়াও এর টপ ভেরিয়েন্টে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

হালকা নীল, কমলা ও সিলভার কালারে পাওয়া যাবে এই ফোন।

অন্যদিকে গ্যালাক্সি এ১৪ ৫জির এন্ট্রি লেভেলের ভার্সন পাওয়া যাচ্ছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এর টপ ভেরিয়েন্ট পাওয়া যাবে ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে।

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি

ফোনটিতে ৫.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি দেওয়া হয়েছে। এই ডিসপ্লেতে ১২০ হার্জ রিফ্রেশ রেট থাকবে। এই ফোনে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দিয়েছে স্যামসাং।

ছবি ও ভিডিও ধারণের এই ফোনের পিছনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সঙ্গে পাবেন ৫ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেলের ডেপ্ত সেন্সর। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

ফোনটিতে ব্লুটুথ, ওয়াইফাই, এনএফসি, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ২৫ ওয়াটের ফাস্ট চার্জার দিয়েছে স্যামসাং।

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি

স্যামসাং গ্যালাক্সি এ১৪ ৫জি মডেলে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস পিএলএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লেতে ৯০ হার্জ রিফ্রেশ রেট রয়েছে। ফোনের ভিতরে রয়েছে এক্সিনোস ১৩৩০ চিপসেট। 

 

 

 

আরপি/এসআর-০৫


বিষয়: স্যামসাং


আপনার মূল্যবান মতামত দিন:

Top