রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭


বাগাতিপাড়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত


প্রকাশিত:
১৮ ডিসেম্বর ২০২০ ২১:১০

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১০:৫৭

 

`মুজিববর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান‘ এই স্লোগানকে সামনে রেখে নাটোরের বাগাতিপাড়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২০ পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা প্রসাশনের আয়োজনে বড়াল সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে ও উপজেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক আরশাদ মাহামুদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল তার বক্তব্যে বলেন, কাজ না শিখে বিদেশ যাওয়া বোকামি, তাই দক্ষ হয়ে বিদেশ যাওয়ার পরামর্শ দেন। পাশাপাশি বাগাতিপাড়ায় খুব দ্রুত সরকারি অর্থায়নে কারিগরি ও যুব প্রশিক্ষণ কেন্দ্রের নির্মাণকাজ শুরু হবে বলে জানান তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুুল ইসলাম গকুল। অন্যান্যদের মধ্যে সদ্য যোগদানকৃত সহকারী কমিশনার (ভূমি) নিশাত আনজুম অনন্যা, উপজেলা কৃষি কর্মকর্তা মমরেজ আলী, মডেল থানার এস.আই তারিক বিন খালিদ, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, বাগাতিপাড়া প্রেসক্লাবে’র সভাপতি অধ্যক্ষ সাজেদুর রহমান, ক্যাব বাগাতিপাড়া শাখার সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তপু, বাগাতিপাড়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের অধ্যক্ষ শরিফ উদ্দিন আহম্মেদ, তমালতলা কৃষি ও কারিগরি কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top