রাজশাহী বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ১১ই ফাল্গুন ১৪৩০


নাটোরে আগুনে পুড়ল কীটনাশকের দোকান


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৫৭

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১১:০৫

ছবি: রাজশাহী পোস্ট

নাটোরের গুরুদাসপুরে কীটনাশকের দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ৭ লাখ টাকার সার, বীজ ও ওষুধ আগুনে পুড়ে গেছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পোয়ালশুড়া দড়িপাড়া গ্রামের কিরণমালার মোড়ে দেলবার হোসেনের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দেলবার ওই গ্রামের আমজাদ সরকারের ছেলে।

স্থানীয়রা জানায়- প্রতিদিনের মতো শনিবার দুপুরে কীটনাশকের দোকান বন্ধ করে বাসায় যান দেলবার হোসেন। এরই মধ্যে বৈদ্যুতিক শর্ট সার্কিটে দোকানের বৈদ্যুতিক বাল্ব ও হোল্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকান্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। অগ্নিকান্ডে দোকানে থাকা নগদ টাকাসহ বীজ, সার ও ওষুধ পুড়ে যায়। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে দেলবার হোসেন জানিয়েছেন। স্থানীয়রা চেষ্টা করে আগুন নেভালেও দোকানের অধিকাংশ মালামাল পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শী আব্দুল মতিন জানান, ওই কীটনাশকের দোকানের পাশে কাজ করার সময় দূর্গন্ধ ছড়িয়ে পড়ে। এরপর দোকানে আগুনের ধোঁয়া দেখতে পাই। তাতক্ষনিক চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রনে আনলেও দোকানে থাকা অধিকাংশ মালামালই পুড়ে যায়।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. হারুনর রশিদ বলেন, অগ্নিকান্ডের ঘটনা জানতে পেরেছি। এ ছাড়াও ক্ষতিগ্রস্থ দেলবারকে সহযোগীতা করার আশ^াস দিয়েছেন তিনি।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top