রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক, বিয়ের দাবিতে কিশোরীর অবস্থান


প্রকাশিত:
২৯ আগস্ট ২০২৩ ২১:৩৯

আপডেট:
২ মে ২০২৪ ০৮:০৩

ফাইল ছবি

বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৬) দীর্ঘদিন ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে তুষার আহম্মেদ নামের এক যুবকের বিরুদ্ধে। বিয়ের দাবি নিয়ে সোমবার (২৮ আগস্ট) রাত থেকে ওই যুবকের বাড়িতে অবস্থান করছে ভুক্তভোগি। এ ঘটনায় মঙ্গলবার থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

বখাটে তুষার গুরুদাসপুর উপজেলার ধারবারিষা ইউনিয়নের শিধুলী গ্রামের দুলাল শেখের ছেলে। এর আগে তুষার একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে প্রতারণা করেছেন।

আরও পড়ুন: বিএনপিকে আর ছাড় দেওয়া হবে না: কামরুল

ভুক্তভোগী ওই কিশোরী জানায়, মাস ছয়েক আগে মোবাইল ফোনের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিক বার ধর্ষণ করে প্রেমিক তুষার। সবশেষ বিয়ের জন্য সোমবার রাতে বাড়িতে আসতে বলে তুষার। প্রেমিকের কথা মতো তিনি তুষারের বাড়িতে উঠেন।

সে জানায়, প্রেমিকের বাড়িতে অবস্থান করার পর পরই বাড়ি থেকে পালিয়ে যান তুষার। এরপর তাকে গালমন্দ করেন তুষারের পিতা-মাতা। বিয়ের প্রলোভন দেখিয়ে সর্বস্ব নিয়েছে তুষার। এখন বিয়ে না করলে আত্মহনন করবে সে।

তুষারের পিতা দুলাল শেখ জানান, ওই কিশোরী সোমবার রাত থেকেই তার বাড়িতে অবস্থান করছে। ছেলে তুষার বাড়িতে না থাকায় এব্যাপারে কোনো পদক্ষেপ নিতে পারছেন না।
এদিকে বিষয়টি নিয়ে তুষারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল ফোন বন্ধ থাকায় তা সম্ভব হয়নি।

ওই কিশোরীর পিতা জানান, প্রেলোভন দেখিয়ে মেয়েকে বাড়ি থেকে বের করেছে তুষার। এখন বিয়েও করতে চাচ্ছেনা। একারণে তারা সামাজিকভাবে হেয় হচ্ছেন। তিনি তুষারের বিচার দাবি করেন।

আরও পড়ুন: তোশাখানা দুর্নীতি মামলায় ইমরান খানের সাজা স্থগিত

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, বিষয়টি তিনি অবগত নন। তবে কেউ অভিযোগ দিলে দ্রুত আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

 

আরপি/এসআর-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top